রাজশাহীতে পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারি আটক

রাজশাহীতে পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারি আটক

রাজশাহীতে পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারি আটক
রাজশাহীতে পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারি আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ তথ্য নিশ্চি করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দস।

গতকাল শনিবার (৮ মে) বিকেল পৌনে ৬টায় নগরীর চন্দ্রিমা থানার নাড়িকেল বাড়িয়া এলাকার মোঃ নুরুলের কলা বাগান হতে জুয়া খেলা অবস্থায় ৩ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।

আটককৃতরা হলো মোঃ শামীম, মোঃ আরাফাত ও শ্রী রূপলাল ।

অপর এক অভিযানে রাত ১১.৫৫ টায় মতিহার থানার নতুন বুধপাড়া গ্রামে অভিযান চালিয়ে করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। আটককৃতরা হলো মোঃ স¤্রাট হোসেন, মোঃ আকাশ, মোঃ মইনুদ্দিন, মোঃ শামসুল ও মোঃ মুস্তাকুল ।

এদিকে কশিয়াডাঙ্গা থানা পুলিশও গত শনিবার বিকেল ৪.৪৫ টায় বেলডাঙ্গা গোরস্থানের পশ্চিম পাশে জুয়া খেলা অবস্থায় ২ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন পালিয়ে যায়।

পলাতক আসমীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করাসহ গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। আটককৃতরা হলো মোঃ বাবলু ও মোঃ লাল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply